---

সাধারন প্রশ্ন-উওর

[ আগে জানুন তারপর কাজ করুন। নিজের ভুলের জন্য সিস্টেমের দোষারুপ থেকে বিরত থাকুন ]

কিভাবে পয়েন্ট আর্ন করব?

আপনার Dashboard এ +১০ বা +৫ বা +১ লিখিত কিছু বাটন আসবে তার জন্য আপনাকে একটু অপেক্ষা করার প্রয়োজন হতে পারেন। এসব বাটানে ক্লিক করলে আপনার একাউন্টে রেসপেক্টিভ এমাউন্ট পয়েন্ট যোগ হবে। +১ এ ক্লিক করলে অনেক সময় দেখাবে "Clikc for bonus" তখন ছবিতে কিল্ক করলে আরো ৫ বুনাস পাবেন। আর ফেইসবুক গ্রুপে আরো বুনাস নিয়ে পোস্ট করা হয় সেগুলো করলে আরো বেশী বুনাস পাবেন।

একদিনে সর্বোচ্চ কত পয়েন্ট করতে পারব ?

আমাদের বেশ কয়েকটি অ্যাপস আছে । প্রতিটি অ্যাপস থেকে আপনি প্রতিদিন ১৫০ এর কাছাকাছি পয়েন্ট করতে পারেন, তবে এই ১৫০ পয়েন্ট এর মধ্যে আপনাকে কিছু পয়েন্ট +১০ কিছু +৫ এবং কিছু পয়েন্ট +১ এবং তার বুনাস ৫ দিয়ে করতে হবে। যদি এই নিয়ম অনূসারে না করেন তবে আপনার একাউন্ট Permanently Disabled হয়ে যেতে পারে।

পয়েন্ট কিভাবে কনভার্ট করব ?

অ্যাপস এর বাম পাশের মেনুতে গিয়ে "Convert Points" এ ক্লিক করুন তারপর আপনার পাসওয়ার্ড দিন এবং "Confirm" করুন। এক্ষেত্রে আপনাকে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করা থাকতে হবে।

কত পয়েন্টে কত টাকা পাব ?

আপনি ১০০০ পয়েন্টে মোটামুটি ৫০ টাকা থেকে ২০০ টাকা পর্যন্ত পেতে পারেন। তবে এক্ষেত্রে আপনি যদি সকল পয়েন্ট +১০ বা +৫ দিয়ে করেন তাহলে অনেক কম টাকা পাবেন আবার সকল পয়েন্ট যদি +১ এবং তার বুনাস ৫ দিয়ে করেন তাহলেও অনেক কম টাকা পাবেন। সবচেয়ে বেশী টাকা পাওয়ার জন্য আপনি মোটামোটি ১০০ পয়েন্টের ৫০-৬০ পয়েন্ট +১০ এবং +৫ দিয়ে করবেন এবং বাকী ৪০-৫০ পয়েন্ট +১ দিয়ে এবং তার বুনাস ৫ দিয়ে করবেন,+১ এর বুনাস ৫ বেশী নেওয়ার চেস্টা করবেন।

কিভাবে ১০০০ পয়েন্টে ২০০ টাকা বা তার কাছাকাছি টাকা পাব ?

সকল নিয়ম মেনে চলুন এবং VPN ব্যবহার করুন। VPN এ উন্নত দেশ গুলো বাছাই করে কাজ করুন। উন্নত দেশ গুলোর ক্ষেত্রে ১০০০ পয়েন্টে বেশী টকা পাবেন, এমনকি ১০০০ পয়েন্টে ২০০টাকা ই পাবেন।

আমি কেন ৫০ টাকার কম পেলাম ?

আপনি আসলে ৫০ টাকার কম পান্নি । আপনি যা পেয়েছেন তার থেকে আপনার warning লেভেল এর উপর বিবেচনা করে কিছু বাদ দেওয়া হয়েছে। মনে করুন আপনি ১০০০ পয়েন্টে ৬০ টাকা পেলেন আর আপনার warning লেভেল অনেক বেশী এবং তার জন্য ২৫ টাকা কেটে নেওয়া হলো তাহলে আপনি ১০০০ পয়েন্টে পাচ্ছেন ৬০-২৫ = ৩৫ টাকা ।

কিভাবে টাকা পাব ?

আপনার একাউন্টে পর্যাপ্ত টাকা থাকলে তা আপনি আপনার মোবাইলে ফ্লেক্সিলোড করতে পারবেন বা বিকাশে বা রকেটে পাঠাতে পারবেন।

সর্বোনিম্ন কত টাকা থাকলে টাকা উঠাতে পারবে?

সর্বোনিম্ন ৫১ টাকা থাকলে আপনি টাকা ফ্লেক্সিলোড বা বিকাশ করতে পারবেন।

কিভাবে ফ্লেক্সিলোড বা বিকাশ করব ?

অ্যাপস এর বাম পাশের মেনুতে গিয়ে "Withdraw" বাটনে ক্লিক করুন। তার পর FlexiLoad বা BKash বাছাই করুন, আপনার মোবাইল নাম্বার টি সঠিক ভাবে দিন, এবং টাকার পরিমান বসিয়ে "Confirm" করুন।

টাকা পেতে কত সময় লাগবে ?

সকল activities যাচাই করার পর ৩দিন লাগবে process করার জন্য এবং তার পর আপনি টাকা পাবেন। এই অবস্থায় আপনার টাকা "Pending" অবস্থায় পেমেন্ট লিস্টে দেখতে পারবেন। মোটামূটি ৭২ ঘন্টা পর আপনি টাকা পাবেন।

পেমেন্ট কেন "Reject" দেখাচ্ছে ?

আপনার পেমেন্ট "Pending" থাকা অবস্থায় আপনার একাউন্ট ডিসাবল হয়ে গেলে তা "Reject" বলে গন্য হবে এবং "Reject" পেমেন্ট আপনাকে প্রদান করা হবে না।

একাউন্ট ডিসাবল হলে তা কিভাবে ফেরত পাব ?

আপনার একাউন্ট একবার ডিসাবল হলে তা আর ফেরত পাবেন না । তবে বিশেষ ক্ষেত্রে বিবেচনা করা হবে।

কিভাবে একাউন্ট নিরাপদ রাখব ?

আপনি আপনার একাউন্ট নিরাপদ রাখার জন্য নিম্নোক্ত বিষয় গুলো মেনে চলুনঃ

সব কিছু জানার পরও যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের ফেইসবুক গ্রুপে আপনার সমস্যা পোস্ট করুন আশা করি সাথে সাথেই সমাধান পাবেন ।